× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

ঘাটাইলে বিল থেকে শিশুর লাশ উদ্ধার

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:০৮

ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের শোলাকুড়া গ্রামের বিল থেকে ৭ বছরের একটি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম মেহের আলী।  সে শোলাকুড়া গ্রামের আব্দুর রহিম মুন্সির ছেলে। সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাব- ইন্সপেক্টর মো. জাকির হোসেন বলেন, গত বৃহস্পতিবার বিকালে ওর মামা শামীমের (১১) সঙ্গে বিলের পাশেই খেলতে গিয়েছিল। সন্ধ্যা ঘনিয়ে এলে ভাগ্নেকে খুঁজে না পেয়ে ভয় পেয়ে সে বাড়িতে চলে আসে। বাড়িতে এসে ঘটনা জানালে ছেলের বাবা স্থানীয় মসজিদে মাইকিং করে এলাকার লোকদের জানান। গতকাল সকালে বাড়ির পাশের জনৈক এক মহিলা গরু চড়াতে গিয়ে বিলের মাঝে গর্তের ভেতরে শিশুটির লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে শিশুটির বাবাকে অবগত করেন। খবর পেয়ে আমরা বিল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। শরীরে কোন আঘাতের চিহৃ না থাকায় ধারণা করা হচ্ছে শিশুটি খেলতে গিয়ে পানিতে পড়ে মারা গেছে।
ময়না তদন্তের রিপোর্ট আসলে সব পরিষ্কার হয়ে যাবে। এদিকে ঘটনার পর থেকে মামা শামিমসহ তার পিতা-মাতা পলাতক রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর