× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

নাটোরে ধর্ষককে পুলিশে দিলো এলাকাবাসী

বাংলারজমিন

নাটোর প্রতিনিধি | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:০৮

 নাটোর শহরতলীর বনবেলঘড়িয়া আদর্শ গ্রাম এলাকায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাসুদ নামের এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ১৪ই জানুয়ারি সন্ধ্যার দিকে নির্যাতিত ওই শিশু বাড়ির পাশে খেলা করছিল। ওই সময় শিশুটির বাড়ির পাশের একটি পুকুরের পাহারাদার মাসুদ (৪৮) নির্যাতিত শিশুকে মাছ দেয়ার কথা বলে ডেকে নেয়। শিশুটি পুকুর পাড়ে গেলে মাসুদ তার গলায় চাকু ধরে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে  এলাকাবাসী এগিয়ে এলে মাসুদ পালিয়ে যায়। এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে তার বাড়ি পৌঁছে দেয়। গত বৃহস্পতিবার রাতে মাসুদ এলাকায় আসলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ মাসুদের কাছ থেকে চাকু উদ্ধার করেছে।
গত বৃহস্পতিবার রাতেই নির্যাতিত শিশুর পিতা অভিযুক্ত মাসুদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed Faiz Ahmed
১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৫:২২

তাকে পুলিশে দেয়ার কি আছে , গন পিটুনি দিয়ে বা ক্রস ফায়ার দিয়ে জাহান্নামে রাস্তায় পাঠানো তার জন্য নিরাপদ। কদিন পরে কাহানি হবে, নাটক হবে, কোন দলের লোক যাছাই বাছাই হবে- তার চেয়ে দ্রত শাস্তিই সমস্যার সমাধান। অনেক কেসু লিখলাম না। আমি মাজে মাজে মন্তব্য দিই ,সাব মিট করার পর পড়ে জানিয়ে দেয়া হবে ম্যসেস আসে কিন্তু আর জানতে পারি না, কি ভাবে জানব?

Mohammed Faiz Ahmed
১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৫:১৭

তাকে পুলিশে দেয়ার কি আছে , গন পিটুনি দিয়ে বা ক্রস ফায়ার দিয়ে জাহান্নামে রাস্তায় পাঠানো তার জন্য নিরাপদ। কদিন পরে কাহানি হবে, নাটক হবে, কোন দলের লোক যাছাই বাছাই হবে- তার চেয়ে দ্রত শাস্তিই সমস্যার সমাধান। অনেক কেসু লিখলাম না।

অন্যান্য খবর