× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

কুমিল্লায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৪৪

কুমিল্লার বাতাবাড়িয়া এলাকার বাসিন্দা  জাহাঙ্গীর ভূঁইয়াকে রাস্তায় থেকে তুলে পুলিশ ফাঁড়িতে নিয়ে ক্রসফায়ারের ভয় ও শারীরিক নির্যাতনসহ দেড় লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে সত্রখীল ফাঁড়ির এস.আই শাহিন কাদিরের বিরুদ্ধে জেলা পুলিশ সুপারে কাছে তার স্ত্রী লাকী আক্তার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লাকী আক্তার অভিযোগ থেকে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ থানার বাতাবাড়িয়া গ্রামের তার স্বামী মো. জাহাঙ্গীর ভূঁইয়াকে গত সোমবার পালপাড়া ব্রিজের উপর দিয়ে আসার সময় সত্রখীল ফাঁড়ির এস.আই শাহিন কাদির তাহার গতিরোধ করে তাকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। পরে পুলিশ ফাঁড়ি থেকে আমার স্বামীর মোবাইল থেকে জানানো হয় দ্রুত এক লাখ ৫০ হাজার টাকা নিয়ে পুলিশ ফাঁড়িতে যাওয়ার জন্য। টাকা নিয়ে না গেলে জাহাঙ্গীরকে ক্রসফায়ারসহ মাদক মামলায় ফাঁসিয়ে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়। পরে কোন কূল কিনারা না পেয়ে নিরুপায় হয়ে আমরা একই বাড়ির মো. হারুন ও দেলোয়ার হোসেন দুলালকে দিয়ে পরদিন সকালে ৬০ হাজার টাকা পুলিশ পরিদর্শক শাহীন কাদিরের কাছে পাঠায়। শাহীন কাদির টাকাগুলো হাতে নিয়ে বলেন, দ্রুত কুমিল্লা ফৌজদারী কোর্টে চলে যেতে। সেখান থেকে জাহাঙ্গীরকে নিয়ে যেতে বলা হয়। পরে আমরা ফৌজদারী কোর্টে এসে দেখি জাহাঙ্গীরকে মাদকের মামলা দিয়ে কোর্টে চালাল দেওয়া হয়েছে।
এস.আই শাহিন কাদির মানবজমিনকে জানান, ক্রসফায়ার ও টাকার বিষয়টি সঠিক নয়। তার কাছে মাদক পেয়ে কোর্টে চালান করে দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর