× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

বিয়ের পরের দিনই হাসপাতালে দীপঙ্কর

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ১১:১৬

কলকাতার অভিনেতা দীপঙ্কর দে (৭৫) ও দোলন রায় (৪৯) বৃহস্পতিবার বিয়ে করেছেন। এ দিকে বিয়ের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অসুস্থ হয়ে পড়েছেন দীপঙ্কর দে। শুক্রবার সকাল থেকেই বেশি শ্বাসকষ্ট হয় দীপঙ্কর দের। চিকিৎসকের পরামর্শেই ১৭ই জানুয়ারি সন্ধ্যায় একটি  বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কার্ডিয়াক কেয়ার ইউনিটে ভর্তি করা হয় তাকে। ঘনিষ্ঠ সূত্রের খবর, দীপঙ্কর  দে আপাতত পর্যবেক্ষণে রয়েছেন এবং তাঁর স্বাস্থ্যসংক্রান্ত একাধিক পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। দীপঙ্করের নববিবাহিতা স্ত্রী দোলন ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানের দিন সকাল থেকেই দীপঙ্কর  দের স্বাস্থ্য খুব একটা ভালো ছিল না।

তবে পূর্বনির্ধারিত বিয়ের অনুষ্ঠানটি বাতিল করতে চাননি দীপঙ্কর দে। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ের সংক্ষিপ্ত অনুষ্ঠান সারা হয়েছিল।
ঘনিষ্ঠ কয়েকজনই আমন্ত্রিত ছিলেন  সেই বিয়েতে। জানা গেছে, বাংলা ছবি ও বাংলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে বেশ কয়েক মাস হলো ধারাবাহিকের নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছেন। তবে তাঁর স্ত্রী  দোলন রায় টেলিভিশনের ব্যস্ততম অভিনেত্রীদের একজন। বর্তমানে জি বাংলার ‘আলোছায়া’ ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে এসেছেন তিনি। অভিনয় করেছেন  বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর