× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

সারার গভীর চুম্বন!

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ১১:২৯

এবার প্রকাশ্যে এলো বলিউড অভিনেত্রী সারা আলি খানের ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েলের ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি। তিনি মিনিটের ট্রেলার মুক্তির ১ ঘণ্টার মধ্যেই উন্মাদনার পারদ চড়িয়েছে। অভিনেতা কার্তিকের সঙ্গে সারার অনস্ক্রিন রোমান্সে দারুণ মজেছেন অনুরাগীরা। কোন অভিনেতার সঙ্গে সারার এমন টানটান উষ্ণ দৃশ্য এর আগে দর্শক দেখেননি। শুধু তাই নয়, কার্তিকের সঙ্গে সারার গভীর চুম্বন দৃশ্য এখন ‘টক অব দ্য বলিউড’ এ পরিণত হয়েছে। ছবির মূল বিষয়বস্ত ত্রিকোণ প্রেম। কিন্তু আর পাঁচটা রোমান্টিক ছবির চেয়ে অনেকটা আলাদা।
ট্রেলারেই তা স্পষ্ট। কারণ ত্রিকোণ সম্পর্কের নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য এক গল্প। প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমানের পালা, সিনেমা সুপারহিট করার সব রসদই মজুত ট্রেলারে। উল্লেখ্য, ইমতিয়াজের প্রথম ‘লাভ আজ কাল’-এর সঙ্গে সিক্যুয়েলের গল্পেও কোনও বদল নেই। একইভাবে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক।

তবে এবারের প্রেমকাহিনির প্রেক্ষাপট ১৯৯০ আর ২০২০। সারা যে বেশ ম্যাচিওর অভিনেত্রী হয়ে উঠেছেন মাত্র দুটো ছবিতেই ট্রেলারে মিলল তার ইঙ্গিত। ‘লাভ আজ কাল’ সিক্যুয়েলে পরিবর্তন বলতে শুধু চরিত্রগুলি। ২০০৯ সালে যখন ‘লাভ আজ কাল’ বানিয়েছিলেন ইমতিয়াজ আলি, তখন সেই ছবিতে ছিলেন সাইফ আলি খান ও দীপিকা পাড়–কোন। তাই সারা যখন সেই ছবিরই সিক্যুয়েলে সই করেন, খুশি হয়েছিলেন তার বাবা সাইফ। কিন্তু, দীপিকা-সাইফের কেমিস্ট্রির মতো কি সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ রসায়ন মাতাতে পারবে দর্শককে? উত্তরের জন্য অপেক্ষা করতে হবে ১৪ই ফেব্রয়ারী বিশ্ব ভালোবাসা দিবস পর্যন্ত। কারণ এদিন মুক্তি পাচ্ছে ছবিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর