× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘গন্ডি’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ১১:৩২

বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ফাখরুল আরেফীন খান পরিচালিত চলচ্চিত্র ‘গন্ডি’। বৃহস্পতিবার বিকেলে সেন্সর ছাড়পত্রের কাগজ হাতে পেয়েছেন নির্মাতা। পরিচালক ছবিটি নিয়ে বলেন, মাত্র দুই দিনে ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ায় সবাই আনন্দিত। সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেছেন এবং বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র দিয়েছেন। এখন ছবিটির মুক্তি প্রক্রিয়ায় আর কোনো বাঁধা থাকল না। ছবিতে প্রথমবারের মতো ‘ফেলুদা’খ্যাত সব্যসাচী চক্রবর্তী আর সুবর্ণা মুস্তাফার জুটি বেঁধে পর্দা ভাগ করবেন এই ছবিতে। আর এই ছবির গল্প দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছেন ছবির পরিচালক।

আসছে ফেব্রুয়ারিতে ছবিটি দর্শকরা প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। ইংল্যান্ডের লন্ডন, বাংলাদেশের কক্সবাজারের প্যাঁচার দ্বীপসহ ঢাকার এফডিসি, উত্তরা, গুলশানসহ বিভিন্ন স্থানে গন্ডির শুটিং হয়েছে।
সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, খুদে অভিনয়শিল্পী মুগ্ধতা মোর্শেদ, ভারতের পায়েল মুখার্জিসহ আরও অনেকে। অবসরে থাকা দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে  নেয়, এটাই উঠে এসেছে চলচ্চিত্রটিতে। এ চলচ্চিত্রে মোট তিনটি গান রয়েছে। এই সব গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর ও দ্বীপ। গড়াই ফিল্মস প্রযোজিত এই ছবির আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর