× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

আরো একটি আন্তর্জাতিক উৎসবে ‘শনিবার বিকেল’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৩:৩২

গত বছর ইউরোপসহ পৃথিবীর বিভিন্ন দেশের চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ ছবিটি। এটি এবার দেখানো হবে ফ্রান্সের ভেসোল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে। ফিচার কম্পিটিশনে নির্বাচিত হয়েছে ‘শনিবার বিকেল’। এই বিভাগে লড়াই করবে বিভিন্ন দেশের মোট নয়টি সিনেমা। উৎসব আয়োজকের তথ্য অনুযায়ি, ১৫ এবং ১৬ই ফেব্রুয়ারি ভেসোলের ম্যাজেস্টিক থিয়েটারে  দেখানো হবে ‘শনিবার বিকেল’ সিনেমাটি। ২৬ তম ভেসোল ইন্টারন্যাশনাল ফিল্ম  ফেস্টিভাল শুরু হবে ১১ই ফেব্রুয়ারি। উৎসব শেষ হবে ১৮ই ফেব্রুয়ারি। বর্তমানে ‘নো ল্যান্ডস ম্যান’-এর শেষ দফায় শুটিং করতে মুম্বই অবস্থান করছেন ফারুকী।
সেখানে শুটিংয়ে অংশ নিবেন ভারতের মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিনসহ ছবির অন্যান্য কলাকুশলীরা। উল্লেখ্য, বাংলাদেশ-ভারত-জার্মান এই ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় নির্মিত ‘শনিবার বিকেল’। বাংলা ভাষা ছাড়াও ইংরেজি ভাষাতেও হয়েছে ডাবিং। এ ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত, তিশা, ইরেশ যাকের এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর