× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

নির্বাচিত হলে ঢাকাবাসীর সব মৌলিক চাহিদা পুরণ করব- তাপস

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৩:৫৪

আমরা নির্বাচিত হতে পারলে আগামী ৫ বছরে ঢাকাবাসীর সব মৌলিক নাগরিক সেবাসহ পুরণ করব। ঢাকাবাসীর জন্য ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আমরা সততা, নিষ্ঠা এবং একাগ্রচিত্তে একটি পরিকল্পনার আওতায় নিবেদিতপ্রাণ হিসেবে কাজ করে যাব, সেবা করে যাব।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস আজ রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে নবম দিনের নির্বাচনী প্রচারণা শুরুর আগে একথা জানান। একই সঙ্গে নির্বাচিত হলে উন্নত রাজধানী গড়ার প্রত্যয়ের কথাও জানিয়েছেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে ৫০ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মাসুম মিয়াকে ঠেলাগাড়ি ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী নাজমা বেগমকে জাহাজ প্রতীকে ভোট দেয়ার আহ্বানও জানান তিনি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্নাসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোল্লা হারুন
১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৭:১৩

দশ বছরের বেশী ক্ষমতায়। এর আগের মেয়রও আপনাদের ছিল। তাতে যানজট বেড়েই চলেছে। কি এমন যাদুর কাঠি হাতে পেয়েছেন যে দ্রুতই যানজট মুক্ত ঢাকা উপহার দেবেন। মেট্রো রেলের ভরসায় বলছেন কি? ফ্লাইওভার বানানোর সময় অই মুলোয় তো দেখিয়েছিলেন।

অন্যান্য খবর