× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৫৬

চ্যানেল আইতে ‘যে রাঁধে সে চুলও বাঁধে’
চ্যানেল আইতে আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে লাইফ স্টাইল বিষয়ক প্রথম ভিন্ন ধারার অনুষ্ঠান ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। অনুষ্ঠানে একজন সেলিব্রিটি একসঙ্গে তার রূপচর্চার যাবতীয় বিষয়ে জানান এবং কেকা ফেরদৌসীর রান্না ঘরে রান্না করেন নিজের প্রিয় খাবার। রূপচর্চা বিষয়ে আমেরিকায় এইচ ডি মেক আপ-এর ওপর প্রশিক্ষণ নেয়া সোনালী ফেরদৌসী মজুমদার ও বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। পরিচালনা করছেন কেকা ফেরদৌসী।

একুশে টেলিভিশনে ‘সিনে হিটস্‌’
একুশে টেলিভিশনে প্রচার হবে দেশ-বিদেশের চলচ্চিত্রের খবরাখবর নিয়ে নির্মিত অনুষ্ঠান ‘সিনে হিটস্‌’। মুক্তিপ্রাপ্ত এবং মুক্তি প্রতীক্ষিত বিভিন্ন চলচ্চিত্রের খোঁজ-খবর নিয়ে নির্মিত হয়েছে অনুষ্ঠানটি। এ ছাড়া হলিউড, বলিউড এবং দেশি চলচ্চিত্রের টপচার্টসহ জনপ্রিয় চলচ্চিত্রের চুম্বক অংশ এবং গান দেখানো হয় অনুষ্ঠানটিতে। ইমতু রাতিশের উপস্থাপনায় এবারের পর্বে অতিথি হয়ে এসেছেন মাসুদ পথিক। অনুষ্ঠানে তিনি চলচ্চিত্র সম্পর্কে এবং বর্তমান চলচ্চিত্রের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন।
একুশে টেলিভিশনে প্রতি রোববার রাত ৮টায় প্রচার হয় ‘সিনে হিটস’।

এনটিভিতে ‘ঘুমন্ত শহরে’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য রচনায় নাটকটির সংলাপ রচনা করেছেন মাতিয়া বানু শুকু। নজরুল ইসলাম রাজুর গল্প ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এফ এস নাঈম, অর্ষা, ফারহানা মিলি, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, জিয়াউল হাসান কিসলু, মিলি বাশার, মাজনুন মিজান, শামীমা তুষ্টি প্রমুখ।

বাংলাভিশনে ‘তোমার গল্পে আমি’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘তোমার গল্পে আমি’। ইফফাত আরেফিন তন্বী এবং জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে অভিনয় করেছেন অপূর্ব, জাকিয়া বারী মম, তৌসিফ মাহবুব, তানজিন তিশা, ঊর্মিলা শ্রাবন্তী কর, আদনান ফারুক হিল্লোল, সুষমা সরকার, আনন্দ খালেদ, মাসুম বাশার, মিলি বাশার, ফরহাদ লিমন প্রমুখ। নাটকের গল্পে একজোড়া প্রেমিক-প্রেমিকার লাইফের জার্নি দেখানো হচ্ছে।

বৈশাখী টিভিতে ‘বউ শাশুড়ি’
ধারাবাহিক নাটক ‘বউ শাশুড়ি’ সপ্তাহে তিন দিন শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, অহনা, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, আমিন আহমেদ, অনামিকা, গুলশান আরাসহ অনেকেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর