× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

এবার শিশুদের জন্য

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৫৮

অভিনয় জীবনের শুরু থেকেই নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। সেই ধারাবাহিকতায় আবার এই তারকা সচেতনতামূলক একটি কাজে অংশ নিয়েছেন। আগামী ২৯শে ফেব্রুয়ারি থেকে ২১শে মার্চ পর্যন্ত নয় থেকে দশ বছরের কম বয়সী শিশুদের হাম ও রুবেলার টিকা দেয়া হবে। এই বিষয়ে জনসচেতনতা বাড়াতে ইউনিসেফের এই কার্যক্রমের প্রচারণায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। বাংলাদেশ সরকারের সহযোগী হয়ে ইউনিসেফ এই কার্যক্রমে অংশ নিচ্ছে। এরইমধ্যে জনসচেতনতামূলক কাজটির একটি প্রচারণা নির্মাণে অংশ নিয়েছেন চঞ্চল। গত শুক্রবার দিনব্যাপী রাজধানীর বনানীর একটি স্কুলসহ আরো বেশ কিছু জায়গায় এর চিত্রায়ণে অংশ নিয়েছেন তিনি। এটি নির্মাণ করেছেন হাসিনা-এ ডটার’স টেইল খ্যাত নির্মাতা পিপলু।
এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, আমি সবসময়ই জনসচেতনতামূলক কাজ করার চেষ্টা করি। কিছুদিন আগেও ‘নদী বাঁচলে বাঁচবে দেশ’ শীর্ষক সচেতনতামূলক একটি কাজ করেছি। এবার শিশুদের সচেতনতার জন্য কাজ করেছি। আমিও একজন সন্তানের বাবা। আমার সন্তানের ভবিষ্যৎ সুস্থতার জন্য যেমন আমি সচেতন, তেমনই আমাদের আগামী প্রজন্মের জন্যও আমি সচেতন। তাই শিশুদের অভিভাবকদের সচেতন করতেই এই কাজে অংশ নিয়েছি। শিগগিরই এই জনসচেতনতামূলক কাজটি দেশের প্রায় সব টিভি চ্যানেলে একযোগে প্রচারে আসবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর