× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

পাতায়ায় ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৫৮

অনলাইনে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম আইফ্লিক্সের জন্য প্রথমবার কাজ করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আর এর শুটিং করতেই বর্তমানে ফারিয়া অবস্থান করছেন থাইল্যান্ডের পাতায়ায়। সেখানে তিনি আইফ্লিক্সের জন্য ‘অতঃপর চারজন’ এবং ‘এই তো আমি’ নামে দু’টি নাটকের শুটিং করছেন। পাতায়ার চমৎকার লোকেশনে এ নাটক দু’টির পরিচালনা করছেন রায়হান খান। নির্মিত হচ্ছে ‘১৯৫২ এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে। ‘অতঃপর চারজন’ নাটকে শবনম ফারিয়ার সহশিল্পী জোভান, বৃষ্টি ইসলাম এবং তামিম মৃধা। আর ‘এই তো আমি’ নাটকে ফারিয়ার বিপরীতে আছেন মিশু সাব্বির। শবনম ফারিয়া বলেন, অনেকগুলো নাটকের শুটিং হচ্ছে এখানে।
এরমধ্যে আমি আইফ্লিক্সের জন্য নির্মিত দু’টি নাটকে কাজ করছি। সহশিল্পী যারা আছেন, প্রত্যেকেই আমরা পরস্পরের ভালো বন্ধু। আশা করছি শুটিং শেষে ২২শে জানুয়ারি ভালোভাবে দেশে ফিরতে পারবো। এদিকে ফারিয়া অভিনীত বেশকিছু ধারাবাহিক নাটক বর্তমানে প্রচার চলতি রয়েছে বিভিন্ন চ্যানেলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর