× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

বছরের শুরুতে দুই ছবিতে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৫৯

থিয়েটারে অভিনয়ে হাতেখড়ি তার। এরপর পা রাখেন টিভি পর্দায়। ‘রঙের মানুষ’ ধারাবাহিক নাটকে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর ‘জয়িতা’, ‘প্রজাপতিকাল’, ‘মধুময়রা’, ‘অতঃপর, ‘শুভাগমন’সহ অসংখ্য দর্শকপ্রিয় নাটকের মাধ্যমে অভিনেতা সফলতা পান। চলচ্চিত্রে অভিনয় করেও পেয়েছেন দর্শকপ্রিয়তা। চলতি বছরের শুরুতেই নতুন দুই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেতা। নতুন বছরে দর্শকদের সামনে নতুন আঙ্গিকে হাজির হতে যাচ্ছেন তিনি। গতকাল মিলন বলেন, নতুন বছরে ভিন্ন গল্পের দু’টি সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছি।
একটি হচ্ছে শাহীন সুমনের ‘গ্যাংস্টার’। আগামী মঙ্গলবার ছবিতে চুক্তিবদ্ধ হবো এবং ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু করবো। এ সিনেমায় গ্যাংস্টার রূপেই দর্শকরা আমাকে দেখতে পাবেন। অন্যদিকে সাইফ চন্দনের ‘ওস্তাদ’ সিনেমায় কাজ করতে যাচ্ছি। এ ছবিতেও ভিন্ন গেটআপে দর্শকরা আমাকে দেখতে পাবেন। বছর শুরুতেই দু’টি ভিন্ন কাহিনীর ছবিতে কাজ শুরু করছি। আশা করি, দর্শকরা এ ছবিগুলো পছন্দ করবেন। মঞ্চের পর নাটক ও চলচ্চিত্রে ব্যস্ততা বাড়ে আনিসুর রহমান মিলনের। ছোট-বড় দুই পর্দাতেই মিলন নিজেকে ভার্সেটাইল অভিনেতা হিসেবে প্রমাণ করেছেন। এরইমধ্যে মিলন অভিনীত ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘ব্লাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’, ‘ডনগিরি’, ‘ইন্দুবালা’সহ আরো কিছু ছবিতে তার অভিনয় দর্শকরা পছন্দ করেন। সবশেষ নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ সিনেমায় কাজ করেন তিনি। অভিনয়ের বাইরে নাটকও পরিচালনা করেছেন মিলন। ১৯৯৯ সালে প্রথম নাটক নির্মাণ করেন আনিসুর রহমান মিলন। পরের বছরেও তার নির্দেশিত নাটক পেয়েছিলেন দর্শক। দীর্ঘ বিরতি দিয়ে ২০১৮ সালে আবার নির্মাণ করেন নাটক। এরপর গত বছর ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘আব্বা উকিল ডাকবো’ পরিচালনা করেন। নাটকটিতে মিলন নিজেও অভিনয় করেন। তার বিপরীতে ছিলেন জাকিয়া বারী মম, নাজিরা মৌসহ অনেকে। সবকিছু মিলে সুসময় পার করছেন এই অভিনেতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর