× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

শ্রীলঙ্কা ম্যাচে অনিশ্চিত জামাল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৫১

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ফিলিস্তিনের কাছে হেরে দুই দলের জন্যই ম্যাচটি বাঁচা-মরার লড়াই। সেমিফাইনালে খেলতে হলে জয় ভিন্ন অন্য কোনো পথ নেই দুই দলের সামনে। আর চাপের ম্যাচে মাঠে নামার আগে বাংলাদেশের জন্য দুঃসংবাদ হয়ে এলো অধিনায়ক জামাল ভূঁইয়ার ইনজুরি। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে তিনি অনিশ্চিত। ফিলিস্তিন ম্যাচে বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান জামাল ভূঁইয়া। শুরুতে সাধারণ চোট মনে করা হলেও শুক্রবার অনুশীলন করতে পারেননি জামাল। গতকালও মাঠের পাশে বসে সতীর্থদের অনুশীলন দেখেন বাংলাদেশ অধিনায়ক।
তবে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে জামালের মাঠে নামার ব্যাপারে বেশ আশাবাদী টাইগার কোচ জেমি ডে। আর জামালের দাবি ৭০ ভাগ খেলার মতো ফিট আছেন তিনি। জামাল বলেন, ‘আমি এখন ৭০ ভাগ খেলার মতো ফিট আছি। কাল সকালে বোঝা যাবে খেলতে পারবো কি না। আশা করি খেলতে পারবো।’ এর আগে নিজেদের প্রথম ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে ২-০ গোলে হারে টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। একই ব্যবধানে শ্রীলঙ্কাও হার দেখেছে ফিলিস্তিনের কাছে। গ্রুপ থেকে রানার্সআপ হিসেবে সেমিফাইনালের টিকিট পেতে দুই দলেরই জয়ের বিকল্প নেই। ম্যাচটি ৯০ মিনিট ড্র থাকলে দুই দলের গোল গড়, মুখোমুখি ফল সবই সমান হবে। সে ক্ষেত্রে সরাসরি টাইব্রেকারে ভাগ্য নিষ্পত্তি হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর