× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

মা হওয়ার পর কোর্টে ফিরেই শিরোপা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৫২

মা হওয়ার পর কোর্টে স্বপ্নীল প্রত্যাবর্তন ঘটলো ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার। মাতৃত্বকালীন অবসরে দুই বছর টেনিসের বাইরে ছিলেন সানিয়া। ইউক্রেনের নাদিয়া কিচেনের সঙ্গে জুটি বেঁধে  জিতে নিয়েছেন হোবার্ট ইন্টারন্যাশনালস ডাবলসের শিরোপা। চীনের শাউই পেং ও শুয়াই ঝাং জুটির বিপক্ষে সানিয়া-নাদিয়া জয় পান ৬-৪, ৬-৪ গেমে।
গতকাল ফাইনালে ১ ঘণ্টা ২১ মিনিটের লড়াইয়ে সানিয়া-নাদিয়া জুটিকে কঠিন চ্যালেঞ্জ জানান শাউই পেং-শুয়াই ঝাং জুটি।
সেই চাপ সামলে জয়ের হাসি ইন্দো-ইউক্রেন দলের সানিয়া মির্জা ও নাদিয়ার। সোমবার থেকে শুরু হতে যাওয়া বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনের আগে শিরোপা জিতেই প্রস্তুতি সারলেন ৩৩ বছর বয়সী সানিয়া মির্জা। ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার এটি ৪২তম ডব্লিউটিএ ডাবলস শিরোপা। সানিয়া-নাদিয়া জুটি হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট শুরু করে অবাছাই হিসেবে।
কোর্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে শিরোপা জয় করে সানিয়া ও নাদিয়া জিতেছেন ১৩ হাজার ৫৮০ মার্কিন ডলার। সঙ্গে ২৮০ র‌্যাংঙ্কিং পয়েন্টও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর