× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

একা হয়ে গেলেন রিয়ানা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ১০:১৫

একা হয়ে গেলেন মার্কিন গায়িকা রিয়ানা। কারণ ভেঙে গেছে প্রায় তিন বছর ধরে চলতে থাকা সৌদি বয়ফ্রেন্ড হাসান জামিলের সঙ্গে তার প্রেম। ২০১৭ সালের জুন মাসে তাদের সম্পর্ক তৈরি হয়েছিল। তবে ৩১ বছর বয়সী দুজনই নিজেদের সম্পর্কের কথা গোপন রেখেছিলেন। কিন্তু সম্পর্কের দুই বছরের মাথায় তা প্রকাশ হয়ে যায়। তাদের নিয়ে গত বছর একটি রিপোর্ট প্রকাশ হয়। সেখানে বলা হয়, রিয়ানার সঙ্গে জামিলের সম্পর্ক বেশ শক্তিশালী। দুজনের বোঝাপড়াও ভালো।
জামিল বেশ সিরিয়াস মানুষ এবং রিয়ানা হাসি-খুশি। গত বছর ফেব্রুয়ারিতে রিয়ানার জন্মদিনেও একসঙ্গে সময় কাটিয়েছিলেন তারা। লস অ্যাঞ্জেলসে পার্টিতে ছিলেন ভালো মেজাজে।

গত বছরই একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেওয়ার সময় রিয়ানা নিজে স্বীকার করেছিলেন তাদের প্রেমের কথা। তখন তিনি বলেছিলেন জামিলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। যদিও বিয়ে নিয়ে তখনই কিছু ভাবতে রাজি ছিলেন না তারা। বিয়ে নিয়ে রিয়ানার মন্তব্য ছিল, ‘সব ঈশ্বর জানেন। আমরা পরিকল্পনা করলে ঈশ্বর হাসেন। ঠিক?’ এর পর আরেকটি সাক্ষাৎকারে এ গায়িকা বলেছিলেন, ‘জীবনে অন্য কিছু পাওয়ার থেকে মা হতে চান তিনি।’ অনেকেই তখন বলেছিলেন রিয়ানার এ চাওয়া ছিল হাসান জামিলকে ঘিরেই। তবে সম্প্রতি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে খবর বেরিয়েছে। কিন্তু কি কারণে তিন বছরের এ  সম্পর্ক ভাঙলো তা এখনো জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর