× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

সবার আগে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করার প্রতিশ্রুতি ইশরাকের

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ১:২৪

মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। আজ রোববার আজিমপুর মোড়ে গণসংযোগ শুরুর সময় তিনি সংক্ষিপ্ত এক বক্তব্যে এ প্রতিশ্রুতি দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ।

ইশরাক বলেন, আমি মেয়র নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত করার লক্ষ্যে সিটি করপোরেশনের যে ৫২টি প্রতিষ্ঠান আছে সবগুলোকে একসঙ্গে নিয়ে কাজ করবো।এ সময় তিনি বলেন, দুর্নীতিমুক্ত করার জন্য শুধুমাত্র সরকারের সদিচ্ছা প্রয়োজন।

নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন,  নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিৎ ছিলো হিন্দু ধর্মাবলম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে সেটা পড়তে হতো না। তারপরও দেরিতে হলেও নির্বাচন কমিশন হিন্দুধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করেছে- সেই সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।

এরপর তিনি সংক্ষিপ্ত বক্তব্য শেষ করে আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান এলাকার দিকে গণসংযোগে যান।  এ সময় তার সঙ্গে থাকা হাজার হাজার নেতাকর্মী ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর