× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

তামিমরা যাচ্ছেন পাকিস্তানে, ভারত থেকে কাজ করবেন শ্রীনি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৩:৩০

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, পাকিস্তান সফরে যাচ্ছেন না বাংলাদেশ দলের ভারতীয় কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাস চন্দ্রশেখরন । তার জায়গায় কাউকে পাঠাচ্ছেও না বিসিবি। পাকিস্তান সফরে বাংলাদেশ দলের সঙ্গে শ্রীনিই কাজ করবেন তবে তা ভারত থেকে। পাকিস্তানে না গিয়ে ভারতে অবস্থান করবেন বাংলাদেশ দলের কম্পিউটার বিশ্লেষক। খেলোয়াড়দের ভুল-ত্রুটি দেখিয়ে দেয়া কিংবা প্রতিপক্ষের শক্তি-দুর্বলতা চিহ্নিত করার যে কাজগুলো বিশ্লেষকেরা করে থাকেন, সেসব শ্রীনি করবেন ভারতে বসেই। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বললেন, ‘কিছু জটিলতার কারণে শ্রীনি পাকিস্তানে যাচ্ছে না। কীভাবে কাজ করবে, সেটি সে বুঝিয়ে দিয়েছে কোচকে। নিয়মিত অনলাইনে তার সঙ্গে যোগাযোগ রাখবে লাহোরে যাওয়া কোচিং স্টাফরা।’ এই মুহূর্তে ভারতে থাকা শ্রীনি জানান, এরই মধ্যে সিরিজের কাজ শুরুও করে দিয়েছেন তিনি।
ই-মেইল, স্কাইপ আর হোয়াটসঅ্যাপ ব্যবহার করে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন দলের সঙ্গে। বাংলাদেশ দল পাকিস্তান যাওয়ার পর একই প্রক্রিয়ায় কাজ করে যাবেন শ্রীনি। মেইল কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে সব বুঝিয়ে দেবেন দলকে।
তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল পাকিস্তানে রওনা দেবে আগামী ২৩শে জানুয়ারি। লাহোরে আগামী ২৪, ২৫ ও ২৭শে জানুয়ারি ম্যাচ তিনটি মাঠে গড়াবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর