× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

একাদশে চার পরিবর্তন, অভিষেক মানিক মোল্লার

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৪:৫১

বঙ্গবন্ধু গোল্ডকাপে শ্রীলঙ্কার বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ে একাদশে চারটি পরিবর্তন করেছে বাংলাদেশ। এরমধ্রে ইনজুরির কারনে খেলতে পারছেন না অধিনায়ক জামাল ভুঁইয়া। ইয়াসিন খান একাদশে নেই জ¦রের কারনে। তবে মামুনুল ইসলাম ও ডিফেন্ডার রায়হান হাসানকে কোচ বিবেচনায় আনেননি। এই চার পবির্তননে একাদশে ঢুকেছেন বিশ^নাথ ঘোষ, রিয়াদুল হাসান, মাহবুবুর রহমান ও মানিক হোসেন মোল্লা। এদের মধ্যে মানিক মোল্লার এটি অভিষেক ম্যাচ। জামাল না থাকায় গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশের অধিনায়কত্ব উঠেছে ডিফেন্ডার তপু বর্মনের হাতে।
নিজেদের প্রথম ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে ২-০ গোলে হার দিয়ে টুর্নামেন্ট শুরু“ করেছে বাংলাদেশ। একই ব্যবধানে শ্রীলঙ্কাও হেরেছে ফিলিস্তিনের কাছে।
এদের হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ফিলিস্তিন। গ্রুপ থেকে রানার্সআপ হিসেবে সেমিফাইনালের টিকিট পেতে বিকাল পাঁচটার ম্যাচে বাংলাদেশ শ্রীলঙ্কা কারোই জয়ের বিকল্প নেই। দু’দলের লড়াইটি ড্র থাকলে গোল গড়, মুখোমুখি ফল সবই সমান হবে।
বিকেল ৫টায় বাংলাদেশ ও শ্রীলঙ্কা ম্যাচের পর নির্ধারণ হবে টুর্নামেন্টের তৃতীয় সেমিফাইনালিস্ট। এর আগে তাজিকিস্তান ও বুরুন্ডি শেষ চারে নাম লিখিয়েছে। আগামীকাল (সোমবার) সিসেলস ও মরিশাসের মধ্যেকার ম্যাচ দিয়ে শেষ হবে গ্রুপ পর্ব।
বাংলাদেশ দল : আশরাফুল ইসলাম রানা (গোলরক্ষক) রহমত মিয়া, তপু বর্মন (অধিনায়ক), বিশ^নাথ ঘোষ, রিয়াদুল হাসান, সোহেল রানা, মানিক হোসেন মোল্লা, মোহাম্মদ ইব্রাহিম, মতিন মিয়া, মাহবুবুর রহমান ও সাদ উদ্দিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর