× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

শাবানা আজমির অবস্থা স্থিতিশীল

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৫:২৬

মুম্বাই থেকে পুনেগামী রাস্তায় গাড়ি দুর্ঘটনায় গতকাল শনিবার দুপুরে গুরুতর আহত হন শাবানা আজমি। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তাই দুর্ঘটনার পরে প্রথমে তাকে কাছের নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে অন্ধেরীর কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে নেওয়া হয়। শাবানা আজমি নাক ও মাথার পেছনে আঘাত পেয়েছেন। দুই ঘণ্টা পরও মস্তিষ্কে রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় তাকে অন্য হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। এমন পরিস্থিতিতে ৬৯ বছরের এ অভিনেত্রী ও সমাজকর্মীকে অন্য হাসপাতালে নেওয়ার জন্য পুরো রাস্তার যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়। মুম্বাই পুলিশের তৎপরতায় রাস্তা আটকে অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
আজ দুপুরে ধীরুভাই আম্বানি হাসপাতালের প্রধান নির্বাহী জানিয়েছেন, শাবানা আজমির অবস্থা স্থিতিশীল। উনি পর্যবেক্ষণে রয়েছেন। সেখানে তাকে দেখতে সস্ত্রীক আসেন অনিল আম্বানি, ফারহান আখতার ও জোয়া আখতার, অনিল কাপুরসহ অনেকে। শনিবার দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তে ভারতে সামাজিক যোগাযোগমাধ্যমগুলো শাবানা আজমিময় হয়ে যায়। অভিনেত্রীর এমন দুর্ঘটনার পর রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে অভিনেতা-অভিনেত্রী-গায়ক-গায়িকা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও শাবানা আজমির দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর