× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

উন্নয়ন নয়, আন্দোলনের জন্য নির্বাচনে বিএনপি - তাপস

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ১০:০৯

ঢাকার উন্নয়নের জন্য নির্বাচনে আসেনি বিএনপি। তারা নির্বাচনে অংশগ্রহণ করেছে আন্দোলনের জন্য বলে মন্তব্য করেছেন, ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস। গতকাল নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি বলেন, আমাদের প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী বারবার বলছেন, তাদের নেত্রীকে মুক্ত করবার আন্দোলনের অংশ হিসেবে তারা নির্বাচনে অংশ নিয়েছেন। তাদের চিন্তায় উন্নত ঢাকার কোন চিন্তা নেই। ঢাকাবাসী এটি কখনই গ্রহণ করবে না।
গতকাল তাপস টানা ১১তম দিনের মতো প্রচারণা চালান। রাজধানীর খিলগাঁও রেলেগেটের পাশে জোর পুকুর মাঠে নির্বাচনী গণসংযোগ শুরু করেন তিনি। এখানে তিনি সাংবাদিকদের বলেন, আমি বিশ্বাস করি, ঢাকাবাসী আমাদের প্রাণের ঢাকাকে ভালোবাসে। ঢাকাবাসী আমাকে ভোট দিয়ে নব সূচনা গড়ার সুযোগ দেবে।
সকলেই ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের সেবক নির্বাচিত করবেন। আমাদের দেয়া উন্নয়নের রূপরেখা ঢাকাবাসী গ্রহণ করেছে। এই উন্নয়নের রূপরেখা আগে কেউ দেয়নি। আমাদের রূপরেখা সবাই স্বতস্ফূর্তভাবে গ্রহণ করেছে।
তাপস ইভিএম নিয়ে এক প্রশ্নের জবাবে বলেন, ঢাকাবাসীর মধ্যে ইভিএম নিয়ে কোন শঙ্কা নেই। আমি মনে করি, আধুনিক প্রযুক্তি আমাদের সবার গ্রহণ করা উচিত। একটি সুষ্ঠু, প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনে ঢাকাবাসী তাদের সেবক নির্বাচিত করবেন। আচরণ বিধি লঙ্ঘনের বিষয়ে তিনি বলেন, এটা বিএনপি’র রাজনৈতিক কৌশল। এটা নিছক অভিযোগ মাত্র। আমি আচরণ বিধি লঙ্ঘনের কোন নিদর্শন দেখছি না।
তাপস আরো বলেন, ঢাকা হবে পরিচ্ছন্ন। যেখানে রাস্তা ও ফুটপাত হবে অবমুক্ত। শুধু ফুটপাত না তাদের জন্য কর্মসংস্থান ও পুনর্বাসনের ব্যবস্থা করবো। গতকালের নির্বাচনী প্রচারণায় তাপসের সঙ্গে ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল, যুব মহিলা লীগের অপু উকিলসহ স্থানীয় নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর