× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

বাংলাদেশের জন্য প্রস্তুত ১৫০ কি.মি. গতির বোলার হারিস

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ৩:০৫

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান দলে ডাক পেয়েছেন পেসার হারিস রউফ। রাওয়ালপিন্ডির ২৬ বছর বয়সী এই বোলারের ডাক নাম ‘১৫০’। কারণ ঘণ্টায় ১৫০ কি.মি. গতিতে বল করতে পারেন তিনি। চলতি বিগ ব্যাশে দুর্দান্ত বোলিং করেছেন রউফ। মেলবোর্ন স্টারসের হয়ে ৭ ম্যাচে এক হ্যাটট্রিকসহ তার শিকার ১৬ উইকেট।

গতি তারকা হারিস এবার দেশের হয়ে ভালো কিছু করতে চান। তিনি বলেন, ‘আমি সিরিজের সেরা বোলার হতে চাই। বিগ ব্যাশে ভালো করে এসেছি।
এবার দেশের হয়ে তা করতে চাই।’ গতির সঙ্গে রিভার্স সুইংয়েও পারদর্শী হারিস রউফ। পুরনো বলে নিজেকে আরো পাকা করে তুলতে চান তিনি। এজন্য বর্তমান বোলিং কোচ ওয়াকার ইউনুসের সঙ্গে কাজ করবেন বলে জানালেন রউফ। তিনি বলেন,‘ওয়াকার ভাই বলেছেন, ডেথ ওভারে আমি যেভাবে রিভার্স সুইং ইয়র্কার মারি, এক সময় তিনি এভাবে বল করতেন। ওয়াকার ভাইয়ের নিয়ন্ত্রণ ছিল দুর্দান্ত। তার সঙ্গে কাজ করে এ কাজে আমি নিখুঁত হতে চাই।’

২৪শে জানুয়ারি সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান। আজ রাতে বিশেষ বিমানে করে পাকিস্তান রওনা হবেন মাহমুদুল্লাহ রিয়াদ-তামিম ইকবালরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর