× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

মা-ছেলের গান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:১০

অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা মাঝেমধ্যেই গান করে থাকেন। তার গাওয়া বেশ কিছু গানই প্রশংসিত হয়েছে শ্রোতামহলে।  এবার তিনি প্রকাশ্যে আসলেন ছেলে যাভীরের সঙ্গে একটি গান গেয়ে। মা-ছেলে গেয়েছেন লাকী আখান্দের গাওয়া  শ্রোতাপ্রিয়  গান ‘আবার এল যে সন্ধ্যা’। সম্প্রতি জি-সিরিজের ব্যানারে প্রকাশ হয়েছে গানটি। কথা ও সুর ঠিক রেখে গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন মেহেদী। আর এটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মঞ্জু আহমেদ। ঈশিতার ছেলে যাভীর দৌলার বয়স ১০ বছর। পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সে।
চারবছর ধরে গিটার শিখছে সুজা ইসলামের কাছে। তার কাছ থেকে গানের তালিমও নিচ্ছে যাভীর। ২০০০ সালে বিয়ে করে সংসারী হন ঈশিতা। তারপর এ অভিনেত্রীর ঘর আলো করে আসে পুত্রসন্তান যাভীর।  বর্তমানে ঈশিতা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করেন। মাঝেমধ্যে বিশেষ নাটকে অভিনয় করতেও দেখা যায় এ অভিনেত্রীকে। নতুন কুঁড়ির মাধ্যমে মিডিয়াতে পা রাখেন ঈশিতা। শিশুশিল্পী হিসেবে অনেক নাটকে কাজ করেছেন তিনি।
১৯৮৬ সালে আল মনসুরের নৃত্যনাটে প্রথম কাজ করেন। ওই বছরের ১৬ই ডিসেম্বর টেলিভিশনের একটি অনুষ্ঠানে প্রচার হয় এটি। তখন ঈশিতার বয়স ছিল ছয় বছর। সাত বছর বয়সে তিনি ইমদাদুল হক মিলনের ‘দুজনে’ নাটকে শিশুশিল্পী হিসেবে কাজ করে আলোচনায় আসেন। এছাড়াও আবদুল্লাহ আল মামুনের ‘শীর্ষবিন্দু’, শহীদুল হক খানের ‘তিথি’, মোহন খানের ‘থাকা না থাকার মাঝখানে’, ফারিয়া হোসেনের ‘গল্প কথা কল্প লোকে’ নাটকগুলোতে অভিনয় করে তারকাখ্যাতি পান এই অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর