× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

ঢাকায় এসে ভীষণ খুশি সিজার

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:০৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আমন্ত্রণে সাড়া দিয়ে গতকাল ঢাকায় এসেছেন ব্রাজিলের সাবেক তারকা গোলরক্ষক জুলিও সিজার। বুধবার বিকাল ৫টায় ঢাকায় পা রাখেন ব্রাজিলের হয়ে দুটি ফিফা কনফেডারেশন্স কাপ ও একটি কোপা আমেরিকা জেতা সিজার। প্রথমবারের মতো বাংলাদেশে এসে বেশ ভালো লাগছে বলে জানান ক্লাব ক্যারিয়ারে ফ্লামেঙ্গো, ইন্টার মিলান ও বেনফিকার গোলপোস্ট আগলানো এই গোলরক্ষক। ব্রাজিলের জার্সি গায়ে তিনটি বিশ্বকাপে খেলা জুলিও সিজার বলেন, ‘এই প্রথম বাংলাদেশে এলাম। এখানকার ফুটবল সম্পর্কে আমি তেমন কিছু জানি না। তবে এখানে এসেছি কিছু জানার চেষ্টা করবো। এখানে আসতে পেরে আমি খুশি।’ অন্য এক প্রশ্নে তিনি বলেন, ‘ব্রাজিল বিশ্ব ফুটবলে এক পরাশক্তি। রোনালদিনহো, কাকাদের মতো ফুটবলারদের নাম বলতে পারি যারা খুবই জনপ্রিয়।
এমন ফুটবলার আমাদের আরও আছে। বিশ্বের অনেক মানুষ যে আমাদের সমর্থন করবে, তা স্বাভাবিক।’ আজ রাজধানীর বাড্ডায় বাফুফের একাডেমিতে যাবেন সিজার। সেখানে প্রশিক্ষণরত নবীন গোলরক্ষকদের পরামর্শ দেবেন এই ব্রাজিলিয়ান। নারী ফুটবল দলের অনুশীলনেও থাকবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করার কথা রয়েছে সিজারের। সব কর্মসূচি শেষে আজই ফিরে যাবেন সিজার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর