× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার
শেফিল্ড ০-১ ম্যান সিটি

জেসুস ব্যর্থ, আগুয়েরোয় রক্ষা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:০৩

আগের ম্যাচে জোড়া গোল করে ম্যানচেস্টার সিটিকে বাঁচান সার্জিও আগুয়েরো। মঙ্গলবার শেফিল্ড ইউনাইটেডের মাঠেও ব্যবধান গড়লেন তিনি। তার একমাত্র গোলেই ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি। ৬৭তম মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের বদলি হিসেবে মাঠে নামেন আগুয়েরো। প্রথমার্ধে পেনাল্টি থেকে সিটিজেনদের এগিয়ে নিতে ব্যর্থ হন সিটির ব্রাজিলিয়ান স্টাইকার জেসুস। তার শট রুখে দেন শেফিল্ড গোলরক্ষক। আর মাঠে নামার ৬ মিনিট পরই গোল আদায় করেন আগুয়েরো। সিটির বেলজিয়ান উইঙ্গার কেভিন ডি ব্রুইনার দারুণ ক্রসে কাছ থেকে পা ছুঁয়ে বল জালে পাাঠান এ আর্জেন্টাইন ফরোয়াড।
এ নিয়ে শেষ ৩ ম্যাচে ৬ গোল করলেন আর্জেন্টাইন তারকা আগুয়েরো। ১৬ গোল নিয়ে মৌসুমের শীর্ষ গোলদাতা জেমি ভার্ডির (১৭) পেছনে তিনি। অ্যাসিস্টে সবার উপরে ডি ব্রুইনা। ১৫ অ্যাসিস্ট করেছেন এই বেলজিক প্লেমেকার। ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লীগের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে কোচ পেপ গার্দিওলার ম্যান সিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর