× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

‘পাকিস্তানে আমাদের ভালো ফল করা উচিত’

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:০৪

পাকিস্তানের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে ভালো করবে বাংলাদেশ এমন প্রত্যাশা ব্যক্ত করলেন সাকিব আল হাসান। গতকাল ডেইলি স্টার সেন্টারে  হেলথ সোপ ব্র্যান্ড লাইফবয়’র সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর চুক্তি নবায়ন করেন সাকিব। এ সময় তিনি বলেন, ‘ অবশ্যই চাই, বাংলাদেশ দল যেন সাফল্য নিয়ে আসতে পারে। শ্রীলঙ্কা শেষবার ওখানে ৩-০ তে জিতে এসেছে পাকিস্তানের সঙ্গে। আমি মনে করি আমাদেরও ভালো ফল করা উচিত।’ নিষেধাজ্ঞার কারণে সাকিব খেলতে পারছেন না এই সিরিজে। এদিকে নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহীম।
২০১২তে সাকিবকে সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানায় লাইফবয়। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাকিব বলেন, ‘আমি যখন আজকের সাকিব হয়ে উঠিনি তখনই লাইফবয় আমাকে তাদের পথ চলার সঙ্গী করে। ভবিষ্যৎ প্রজন্মকে সুরক্ষিত রাখতে জীবাণুমুক্ত বাংলাদেশের প্রতিশ্রুতি যে কতটা গুরুত্বপূর্ণ, আমি লাইফবয়ের সঙ্গে কাজ করতে যেয়ে অনুধাবন করেছি।
শুধু পন্য উৎপাদন নয়, বরং সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতন করার পাশাপাশি হাত ধোয়ার অভ্যাস তৈরির মাধ্যমে তাদের স্বাস্থ্য সুরক্ষায় ভূমিকা রেখে চলেছে লাইফবয়।
বিশ্বনন্দিত ও দায়িত্ববান এমন একটি ব্র্যান্ডের সঙ্গে আরো ৩ বছর থাকতে পারাটা আমার জন্য আনন্দের ও সম্মানের।’ এ সময় ইউনিলিভার বাংলাদেশ’র মার্কেটিং ডিরেক্টর জনাব নাফিস আনোয়ার, স্কিন ক্লিনসিং-এর ক্যাটাগরি হেড নাবিলা জাবীন খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর