× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
সংবাদ সম্মেলন

গোলাপগঞ্জে মামলায় জড়ানোর অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:০৮

 সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  শাহাবউদ্দিন আহমদকে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ এলাকাবাসী। গতকাল সিলেট জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তারা। এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ঢাকা দক্ষিণ উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ মো. আবদুল মতলিব। সংবাদ সম্মেলনে তারা বলেন, ঢাকা দক্ষিণ এলাকার একজন শিক্ষানুরাগী, রাজনীতিবিদ ও সমাজসেবক হিসেবে শাহাবউদ্দিন আহমদ সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। তিনি ১৯৯৬-২০১৯ সাল পর্যন্ত প্রায় দীর্ঘ ২৪ বছর ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন এবং গত ১৩ই নভেম্বর ২০১৯ তারিখে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তারা বলেন, সম্প্রতি একটি কুচক্রী মহল সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে ও প্রতিহিংসামূলক কারণে শাহাবউদ্দিন আহমদকে আসামি করে মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক ঘটনার বর্ণনা দিয়ে মামলা দায়ের করেছে। এলাকাবাসী বলেন, এই মিথ্যা, ভিত্তিহীন মামলায় থানায় এফআইআর হওয়ার বিষয়টি জানার পর পরই সংক্ষুব্ধ এলাকাবাসী গত ২৬শে ডিসেম্বর গোলাপগঞ্জ উপজেলা সদ্য সাবেক সহ-সভাপতি ডা. আবদুর রহমানের সভাপতিত্বে ঢাকা দক্ষিণ ডাকবাংলায় প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভার পর ঢাকা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল মজিদ রওশনসহ এলাকার গণ্যমান্য লোকজন এএসপি সার্কেল গোলাপগঞ্জের সঙ্গে সাক্ষাৎ করে ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান এবং তদন্ত না করেই সমাজের একজন সম্মানিত ব্যক্তির বিরুদ্ধে এফআইআর করায় ক্ষোভ প্রকাশ করেন।
ঐ সভার সিদ্ধান্ত অনুযায়ী গত ২৯শে ডিসেম্বর সুষ্ঠু তদন্তক্রমে অব্যাহতি দানের জন্য সিলেট রেঞ্জের ডিআইজি বরাবরে স্মারকলিপি প্রদান এবং ৩১শে ডিসেম্বর ঢাকা দক্ষিণ বাজারে মানববন্ধন করা হয়। এলাকাবাসীর পক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মো. আবদুন নুর, ঢাকা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল মজিদ রওশন, ফখরুল ইসলাম, আবদুস সামাদ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর