× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

বিয়ে একটি ফাঁদ!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১১:৩১

বলিউডের অন্যতম ব্যতিক্রমী অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবির ক্ষেত্রেও যেমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন তিনি,  তেমনই নিজের জীবনেও তিনি আলাদা।  আর তাই প্রায়ই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। এবার নিজের বিয়ের সম্পর্কে মন্তব্য করে আবার স্পটলাইট দখল করে নিলেন তিনি। বলিউডে একের পরে এক তারকা সাত পাকে বাঁধা পড়ছেন। তাই ভক্তদের প্রশ্ন কঙ্গনা কবে বিয়ে করবেন। আর এই প্রশ্নের উত্তরেই কঙ্গনা বলেছেন, গোটা বিশ্ব যখন আমাকে চায়, তখন শুধু শুধু একজনের হয়ে থাকব কেন? এই মুহূর্তে ‘পাঙ্গা’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত কঙ্গনা। সেই ছবির পরিচালর অশ্বিনী আয়ার তিওয়ারি। এক সাক্ষাৎকারে তাকে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হয়।
তখনই এমন উত্তর দেন কঙ্গনা। কঙ্গনা আরো বলেন, জীবন যখন এভাবে চলছে, তখন মাঝে মধ্যে ভাবি, সারা বিশ্ব তো আমাকে চায়! আমি বিয়ে করে কেন শুধু একজনের হয়ে রয়ে যাব? আমি তো সবার। তাই একজনের হতে চাই না আপাতত। তাছাড়া সময়ের সঙ্গে সঙ্গে  যেভাবে জীবন গড়িয়েছে তাতে এখন আমি সম্পূর্ণ স্বাধীন। বিয়ে একটি ফাঁদ বলে মনে হয়। একাই যখন এত ভাল থাকতে পারছি, তখন বিয়ের কোনও অর্থ হয় না, তাই না?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর