× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার
আইনজীবী ইন্দিরার সমালোচনায় কঙ্গনা

ওই মহিলাকে চার দিন ধর্ষকদের সঙ্গে জেলে রাখা উচিত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ২:৪৮

নির্ভয়া মামলায় মৃত্যুদণ্ড পাওয়া চার ধর্ষককে ক্ষমা করে দেয়ার আহ্বান জানিয়েছিলেন আইনজীবী ইন্দিরা জয়সিংহ। এ আহ্বানে ক্ষুদ্ধ ভারতের বিরাট জনগোষ্ঠী। এতে শামিল হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা বলেন, ওই মহিলাকে ওই সব ধর্ষকদের সঙ্গে চার দিন জেলে রেখে দেয়া উচিত। কী রকম মহিলা উনি যে নাকি ধর্ষকদের প্রতি সমব্যথী? ওঁর মতো মহিলারাই রাক্ষসের জন্ম দেন। ক্ষুদ্ধ কঙ্গনা এখানেই কথা শেষ করেননি। বলেন, আমার মনে হয় না ধর্ষকদের এ ভাবে চুপচাপ মারা উচিত। এ ভাবে মেরে ফেলে কোনও ফায়দা নেই।
ধর্ষকদের জনসমক্ষে প্রকাশ্যে রাস্তার উপর ঝোলানো উচিত।

শুক্রবার রাজীব গান্ধীর খুনিকে সোনিয়া গান্ধীর ক্ষমা করে দেয়ার প্রসঙ্গ উল্লেখ করে আইনজীবী ইন্দিরা টুইটারে নির্ভয়ার মাকে বলেছিলেন, আমরা আপনার কষ্ট বুঝতে পারছি। আপনার সঙ্গেই রয়েছি। তবে সনিয়া গান্ধী যেমন রাজীব গান্ধীর আততায়ী নলিনীকে ক্ষমা করেছিলেন, সেই রকম নির্ভয়ার মায়েরও উচিত ধর্ষকদের ক্ষমা করে দেয়া। এতে ক্ষুদ্ধ আশা দেবী সংবাদমাধ্যমের সামনেই কান্নায় ভেঙে পড়ে বলেছিলেন, কে ইন্দিরা জয়সিংহ? উনি আমাকে পরামর্শ দেয়ার কে? গোটা দেশ যখন ধর্ষকদের ফাঁসি চাইছে, তখন বুঝতে পারছি, ওঁর মতো কয়েক জনের জন্যই ধর্ষিতারা এ দেশে যথাযথ বিচার পান না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১০:৪৬

Stupid lawyer Indira Joyshingh. The rapists should be made Khuja so that they can never meet with any woman again even with their legal wife and repent whole life if they are not hanged. But not forgiveness.

Rana ganguly
২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:৪৯

RAJIB GHANDI was not kill after reap .... But NIRVAYA !!! What happend with her ?? so RAJIB IS NOT EQUAL NIRVAYA!!

Jalal
২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৪:২৮

Right.

অন্যান্য খবর