× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

আজহারউদ্দিনের বিরুদ্ধে ২১ লাখ রুপির প্রতারণা মামলা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৩:১১

ভারতের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনের বিরুদ্ধে ২৫ লাখ টাকার প্রতারণা মামলা করেছেন এক ট্রাভেল এজেন্ট। ওই এজেন্টের দাবি, তার কাছ থেকে আজহারউদ্দিনসহ ও আরো দুজন ইন্টারন্যাশনাল রিটার্ন টিকিট বুক করেন। টিকিগুলোর মূল্য ভারতীয় রুপিতে প্রায় ২১ লাখ। কিন্তু অনলাইনে টিকিটের দাম পরিশোধের প্রতিশ্রুতি দেয়া হলেও তিনি কোনো টাকা পাননি।

অভিযোগকারীর নাম শাহাব ওয়াই মোহাম্মদ। তিনি দানিশ ট্যুরসের মালিক। শাহাব আজহারউদ্দিন ও বাকি দুজনের নামে আওরঙ্গবাদ পুলিশ স্টেশনে মামলা করেছেন। বিষয়টি নিশ্চিত করে আরওরঙ্গবাদ সিটি চক পুলিশ স্টেশনের পিএসআই অমরনাথ ডি নাগরে বলেন, ‘ভারতের সাবেক ক্রিকেটার আজহারউদ্দিন এবং আরো দুজন ব্যক্তির বিরুদ্ধে প্রতারণা মামলা হয়েছে।
আমরা তদন্ত করছি। আদালতে বকেয়া পরিশোধ করলে তারা তাৎক্ষণিকভাবে রেহাই পাবেন। অন্যথায় তিনজনকেই আটক করা হবে।’

তবে প্রতারণা অভিযোগ ইতিমধ্যেই অস্বীকার করেছেন আজহারউদ্দিন। নিজের টুইটার অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আওরঙ্গবাদ থানায় আমার বিরুদ্ধে করা মামলাটি ভিত্তিহীন। আইনজীবীদের সঙ্গে কথা বলে আমি দ্রুতই ব্যবস্থা নেবো।’

ভারতের হয়ে ৯৯ টেস্ট ও ৩৩৪ ওয়ানডে খেলেছেন আজহারউদ্দিন। ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ২০০০ সালে তাকে আজীবনের জন্য নিষিদ্ধ করে বিসিসিআই। ২০১২তে আইনি লড়াইয়ে সেই নিষেধাজ্ঞা থেকে মুক্তি মেলে তার। আর আগেই আজহারউদ্দিন জড়িয়ে পড়েন রাজনীতিতে। ২০০৯ সালে ভারতীয় ন্যাশনাল কংগ্রেস পার্টির ব্যানারে পার্লামেন্ট সদস্য হন আজহার। গত বছর হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হন এই নন্দিত-নিন্দিত ক্রিকেটার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর