× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

স্বপ্নাদের পেনাল্টি শট ঠেকাতে পোস্টে দাঁড়িয়ে গেলেন সিজার

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৫:১৭

ব্রাজিলের সাবেক গোলরক্ষক হুলিও সিজার এখন বাংলাদেশে। বঙ্গবন্ধু গোলকাপের প্রচারণার অংশ হিসেবে বুধবার ঢাকায় এসেছেন তিনি। আজ দুপুর ১১টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন সিজার। এসময় বাফুফের শীর্ষ কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে সেখানে রক্ষিত মন্তব্য খাতায় নিজের নাম ও মন্তব্য লেখেন সিজার। তিনি লেখেন, It was a pleasure to be here. Thanks a lot for having nice trip (or something lyk that)।
দুপুর ১টায় মতিঝিলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে (বাফুফে ভবন) আসেন সিজার। তাকে ফুল দিয়ে বরণ করে নেন বাফুফে কর্মকর্তারা। সেখানে নারী ক্যাম্পে থাকা ফুটবলারদের নিয়ে বাফুফের আর্টিফিশাল টার্ফে নেমে পড়েন সিজার।
স্বপ্নাদের পেনাল্টি শট ঠেকাতে দাঁড়িয়ে যান গোলপোস্টের নিচে। প্রথমে জবার নেয়া শট সহজেই ঠেকিয়ে দেন সিজার। কিন্তু সিরাজ জাহান স্বপ্নার শট ঠেকাতে পারেননি ২০১০ চ্যাম্পিয়ন লীগ জয়ী এই গোলরক্ষক। যদিও স্বপ্নার পরের শটগুলো সহজেই গ্রিপে আনতে সক্ষম হন সিজার। নারী ফুটবলারদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটিয়ে বাফুফে আয়োজিত মধ্যাহ্নভোজে যোগ দেন ব্রাজিলিয়ান তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর