× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

‘মান অভিমান’ নাটকের সাফল্য উদযাপন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:২৭

দীপ্ত টিভির প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘মান অভিমান’। শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন সন্ধ্যা ৭টায় এটি প্রচার হচ্ছে। এরইমধ্যে এ ধারাবাহিকটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। এ ধারাবাহিকের শিল্পীদের বিভিন্ন চরিত্রও দর্শকের প্রশংসা কুড়াচ্ছে। ধারাবাহিকটির এমন জনপ্রিয়তায় গত ২২শে জানুয়ারি এর সাফল্য উদযাপন করা হয়। আশুলিয়ায় ‘মান অভিমান’ নাটকের নিজস্ব সেটে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন দীপ্ত টিভি’র ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী, দীপ্ত টিভি’র অন্যান্য সিনিয়ার কর্মকর্তা এবং নাটকটির শিল্পী ও কলাকুশলীগণ। জেন অস্টেন রচিত ‘প্রাইড এন্ড প্রেজুডিস’ এর অনুপ্রেরণায় নির্মাণ হয় এ ধারাবাহিক নাটকটি।
এটি পরিচালনায় আছেন আশিষ রায়। নাটকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান। এতে অভিনয় করছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক,  ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, আরমান পারভেজ মুরাদ ও অশোক ব্যাপারীসহ আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর