× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

তাদের ‘জেরিন আনটোল্ড স্টোরি’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩০

আট বছর পর আবার একসঙ্গে কাজ করলেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী তারিক আনাম খান ও মনির খান শিমুল। তাদের সঙ্গে এক ফ্রেমে আরো অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী অহনা। সম্প্রতি ঢাকার সূত্রাপুরে এই টেলিছবির দৃশ্যধারণের কাজ হয়েছে। মনির খান শিমুল বলেন, অনেকদিন পর কাজ শুরু করেছি। আসছে ভালোবাসা দিবসে মিজানুর রহমান আরিয়ানের ‘প্রতিদিন’ নামের নাটকের পর সম্প্রতি ‘জেরিন-আনটোল্ড স্টোরি’ নামের টেলিছবিতে কাজ করলাম। আট বছর পর তারিক আনাম খান ভাইয়ের সঙ্গে এ টেলিছবিতে অভিনয় করলাম। বেশ ভালো লেগেছে কাজটি করে। অহনা বলেন, এখানে জেরিন চরিত্রে আমি অভিনয় করেছি।
ডার্ক স্টোরি এটি। এ টেলিছবিতে তারিক আনাম খান ভাই ও মনির খান শিমুল  ভাইয়ের সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে আমার। এ টেলিছবিটি পরিচালনা করেছেন মাসুদ আল জাবের। ভালোবাসা দিবসের জন্য হলেও একটু ভিন্ন ধরনের গল্প। আশা করি, কাজটি দর্শকদের ভালো লাগবে। এতে আরো অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, মার্শালসহ অনেকে। দেশের যেকোনো একটি বেসরকারি টেলিভিশনে এটি প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর