× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

‘রোনালদো শো’ চলছেই

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৮:৫৮

হ্যাটট্রিক দিয়ে ২০২০ সাল শুরু করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদো ‘শো’ এখনো চলছে। বুধবার কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে রোমার বিপক্ষেও গোল করেন এই পর্তুগিজ উইঙ্গার। ৩-১ গোলে জিতে সেমিফাইনালে নাম লেখায় জুভেন্টাস। এ নিয়ে নিজের শেষ ৪ ম্যাচে ৭ গোল করলেন রোনালদো। আর চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় (ক্লাব ও জাতীয় দল) তার গোল দাঁড়ালো ৩০টি। সিরি আ ফুটবল আসরে টানা সাত ম্যাচে গোল নিয়ে গত সপ্তাহে গর্বের এক রেকর্ড স্পর্শ করেন রোনালদো। ২০০৫ সালে ইতালিয়ান লীগে জুভেন্টাসের জার্সি গায়ে টানা ৭ ম্যাচে গোলের নজির গড়েছিলেন ফরাসি স্ট্রাইকার ডেভিড ত্রেজেগে।
বুধবার নিজেদের আলিয়াঞ্জ স্টেডিয়ামে ২৭তম মিনিটে জুভেন্টাসকে এগিয়ে নেন রোনালদো। আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েনের অ্যাসিস্টে গোল করেন তিনি। ৩৮তম মিনিটে ব্যবধান বাড়ান রদ্রিগো বেনতাকুর। প্রথমার্ধের যোগ করা সময়ে ডগলাস কস্তার অ্যাসিস্টে জুভেন্টাসের তৃতীয় গোল করেন লিওনার্দো বোনুচ্চি। দ্বিতীয়ার্ধে জুভেন্টাস গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের আত্মঘাতি গোলে ব্যবধান কমায় রোমা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর