× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

৫৮ বছর পেছনে ম্যানইউ

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৮:৫৯

কোচ ওলে গানার সুলশারের স্থায়ী নিয়োগের পর উত্থান-পতনের মধ্য দিয়ে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার প্রিমিয়ার লীগের ম্যাচে নিজেদের মাঠে বার্নলির কাছে ২-০ গোলে হার দেখে রেড ডেভিলরা। ৫৮ বছর পর ওল্ড ট্র্যাফোর্ডে জিতলো বার্নলি। আর মার্চে চাকরি স্থায়ী হওয়ার পর প্রিমিয়ার লীগে ১২ হার দেখলেন সুলশার। জিতেছেন ১১ ম্যাচ। আগের ম্যাচে লিভারপুলের কাছে ২-০ গোলে হারে ম্যানইউ। ২০১৯’র এপ্রিলের পর ব্যাক-টু-ব্যাক লীগ ম্যাচে হার দেখলো রেকর্ড ২০ বারের চ্যাম্পিয়নরা। ওল্ড ট্র্যাফোর্ডে মার্কাস রাশফোর্ড বিহীন ম্যানইউ প্রথম গোল হজম করে ৩৯তম মিনিটে।
দ্বিতীয় গোল ৫৬তম মিনিটে। বার্নলির হয়ে গোল দুটি করেন ক্রিস উড ও জায় রদ্রিগেজ। ২৪ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের পঞ্চম স্থানে আছে ম্যানইউ। ৬ পয়েন্ট এগিয়ে চতুর্থ স্থানে চেলসি। অপর ম্যাচে ডেলে আলী ও সন হিউং মিনের গোলে নরউইচকে ২-১ ব্যবধানে হারায় টটেনহ্যাম হটস্পার। ৩৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে কোচ হোসে মরিনহোর দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর