× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ফের বিতর্কের মুখে

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১১:২৭

একের পরে এক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ঐশী ঘোষের ওপরে হামলা হওয়ার পরে দেখা করতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন। সেখান থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না তার। এবার আইনি জটে জড়িয়ে পড়লেন দীপিকা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ছপক’। অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি এই ছবি। জানা গেছে, লক্ষ্মীর আইনজীবী অপর্ণা ভাট দীপিকার বিরুদ্ধে আলাদত অবমাননার অভিযোগ এনেছেন। অপর্ণার দাবি, আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও দীপিকা তাকে কোনও কৃতিত্ব দেননি।  সেই জন্যই দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন।
যদিও দীপিকা এই বিষয়ে এখনও কিছু বলেননি।

প্রসঙ্গত কিছুদিন আগে ‘ছপক’ এর প্রচার ঘিরেই আরো একটি বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা। টিকটক ভিডিওর মাধ্যমে অ্যাসিড আক্রান্ত মালতীর পুড়ে যাওয়া মুখের ছবি তুলে ধরার চ্যালেঞ্জ জানিয়েছেন দীপিকা। ‘ছপক’ ছবির প্রমোশন হিসেবেই এই চ্যালেঞ্জ দিয়েছেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনরা  মোটেই পছন্দ করেননি দীপিকার এই চ্যালেঞ্জ।  নেটিজেনদের দাবি, ছবির প্রচারের জন্য অ্যাসিড আক্রান্তের লুককে এভাবে ব্যবহার করা মোটেই  শোভনীয় না। দীপিকা সব সময়েই শক্তিশালী পদক্ষেপ করেন। তাই তার থেকে এমন একটি প্রচারের ধারণা আশা করা যায় না বলেই মনে করছেন দীপিকার ভক্তরা। যদিও একের পর এক বিতর্ক এ নায়িকাকে নিয়ে উঠলেও তা নিয়ে তেমন কোন মন্তব্য করেননি তিনি। এবারও হয়েছে তাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর