× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

লিভারপুলের স্বপ্ন যাত্রা থামাতে পারলোনা উলভারহ্যাম্পটনও

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১১:৪৭

হারতে যেন ভুলেই গেছে লিভারপুল। অজেয় লিভারপুলকে হারানোর সাধ্য বুঝি কারো নেই। ইংলিশ প্রিমিয়ার লীগে উলভারহ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়ে শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেলো ইয়ুর্গেন ক্লপের দল। বৃহস্পতিবার মলিনিয়াক্স স্টেডিয়ামে লিভারপুলের হয়ে গোল করেন জর্ডান হেন্ডারসন ও রবার্তো ফিরমিনো। উলভারহ্যাম্পটনের গোলদাতা রাউল হিমিনেজ। ২৩ ম্যাচে ২২ জয় ও ১ ড্রয়ে লিভারপুলের পয়েন্ট ৬৭। এক ম্যাচ বেশি খেলা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫১। ইতিহাসের পঞ্চম ইংলিশ দল হিসেবে প্রিমিয়ার লীগে টানা ৪০ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়লো লিভারপুল।

ম্যাচের অষ্টম মিনিটে লিভারপুলকে এগিয়ে দেন অধিনায়ক জর্ডান হেন্ডারসন।
দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে উলভারহ্যাম্পটনকে সমতায় ফেরান মেক্সিকান ফরোয়ার্ড রাউল হিমিনেজ। ইংলিশ প্রিমিয়ার লীগে সাত ম্যাচ পর গোল হজম করলো লিভারপুল। সমতা ফেরানো গোলের পর লিভারপুলকে চেপে ধরে স্বাগতিকরা। অল রেড গোলরক্ষক অ্যলিসন বেকার ও ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডাইকের দৃঢ়তায় গোল পায়নি উলভারহ্যাম্পটন। ড্রয়ের পথে এগোতে থাকা ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো। ৮৪তম মিনিটে মোহাম্মদ সালাহর কাছ থেকে বল পেয়ে বাম পায়ের জোরালো শটে লিভারপুলের জয়যাত্রা অব্যাহত রাখেন ফিরমিনো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর