× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

পরিবর্তন আসতে শুরু করেছে: আজহারী

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:১৪

এসময়ের আলোচিত বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, বেশ কয়েক বছর যাবত, গভীর রাত পর্যন্ত মাহফিলের কুফল নিয়ে বিভিন্ন প্রোগ্রামে কথা বলে আসছিলাম। প্রথম প্রথম যারা শুনত তারা বলতো দিনের বেলা কি লোকজন আসবে? আলহামদুলিল্লাহ, পরিবর্তন আসতে শুরু করেছে। এখন দিনের মাহফিলেও দ্বীনি ভাইবোনরা স্বত:স্ফুর্ত ভাবে অংশগ্রহণ করছেন। পরিবর্তনের ছোয়া লাগুক সর্বত্র, ধীরে ধীরে, আত্মোপলব্ধি থেকে। এই স্ট্যাটাসের সঙ্গে তিনি লক্ষীপুরের রামগতিতে একটি মাহফিলের ছবিও শেয়ার দিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed Ali
২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৪:২০

ইউটিউবে প্রায় আজহারীর ওয়াজ শুনি। ইসলাম সম্পর্কে অনেক ভালো বিশ্লেষণ করেন ওনি। ইউটিউবে দেখি অনেক আলেম ওনার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করে ওয়াজ করেন,কিন্তু ওনি কোন আলেমের বিরুদ্ধে কিছু বলতে দেখলাম না।

আজিজ
২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৮:১১

আসসালামুআলাইকু, সম্মানিত হুজুর মিজানুর রহমান আজহারি সাহেবকে অনুরোধ করব যে, বর্তমানে বাংলাদেশে যেখানে সেখানে ইসলামের নামে কিছু মানুষ আলেম ওলামা সেজে ভূলভ্রান্তি ছড়িয়ে ইসলামকে কুলোষিত করছে। মুসলিম রাষ্ট্রে এমন কাজ হতে পারে মানা যায় না। এদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির ব্যাবস্থা করার জন্য আপনারা সবাই কাজ করেন প্লিজ।

অন্যান্য খবর