× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

সীতাকুণ্ডে ছাদ থেকে পড়ে নিহত ২

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৭:৩০

সীতাকুণ্ডে পৃথক দুটি দুর্ঘটনায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকসহ দুই জন নিহত  হযেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়। গতকাল দুপুর সাড়ে ১২টার সময় ভাটিয়ারী ইউনিয়নের গিয়াস উদ্দীনের মালিকানাধীন ৮তলা বাড়ির ছাদে শ্রমিক মো. মাহিন (২১) কাজ করছিল। এসময় হঠাৎ পা পিছলে সে নিচে পড়ে যায় । পরে তাকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে চমেকে নিয়ে গেলে সেখানে সে নিহত হয় হয় বলে জানান সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা। নিহত মাহিন কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার গোলগাট্টা গ্রামের সৈয়দ আলী বাড়ীর মৃত রফিকের পুত্র। অপরদিকে গত বুধবার রাত আনুমানিক ৯টার সময় মো. সেলিম (৫৫) নামের এক বৃদ্ধ বাড়ির ছাদে কাজ করছিল । এসময় তিনি নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন।
পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চমেকে নিয়ে গেলে সেখানে চিকিৎসধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ব্যক্তি সলিম পুর এলাকার বাসিন্দা মৃত মুকবুল আহমেদের পুত্র। তার বাড়ি ফরিদপুর জেলায় বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর