× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

রাজনৈতিক কারণে কোকোর মৃত্যু হয়েছে -ফখরুল

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৭:৪২

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাজনৈতিক কারণে আরাফত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। তারপরও প্রতিহিংসায় তার উপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। শুক্রবার সকালে বনানী কবরস্থানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্থ করার চেষ্টা করছে। ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে তাবিথ আউয়াল এবং ইশরাকের বিজয় ঠেকাতে পারবে না। তাই  সিটি নির্বাচনের প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে শারিরিকভাবে আক্রমন করা হচ্ছে। নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছে।

এসময় ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন কোকোর কবর জিয়ারত করেন।
উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, আবুল খায়ের ভূইয়া, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, চেয়ারপারসনের বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ক্রিড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সহ সাংগঠনিক সম্পাদক আউয়াল খান, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম,  যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু প্রমুখ।
পরে ধানের শীষের দুই মেয়র প্রার্থী ঢাকা উত্তর সিটির সাবেক মেয়র আনিসুল হকের কবর জিয়ারত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর