× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

গোলাপগঞ্জে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

বাংলারজমিন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:০৭

নিখোঁজ হওয়ার দু’দিন পর গতকাল বাড়ির পাশে ক্ষেতের জমি থেকে সিরাজ উদ্দিন (৬৫) নামক এক বৃদ্ধের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। গোলাপগঞ্জ মডেল থানা থেকে একদল পুলিশ এসে লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে। মৃত সিরাজ উদ্দিন উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ইজরা গ্রামের মৃত রমজান আলীর পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২২শে জানুয়ারি সিরাজ উদ্দিন সকাল বেলা প্রতিদিনের মতো মাঠে কাজ করতে বাড়ি থেকে বের হলে তিনি আর ফিরে আসেননি। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন বৃদ্ধার ছেলে মনসুর আহমদ গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন। জিডি নম্বর ১০০৭, তারিখ ২৩-০১-২০২০।
গতকাল সকাল সাড়ে ৮টায় স্থানীয় লোকজন ক্ষেতের মাঠে সিরাজ উদ্দিনের লাশ দেখে গোলাপগঞ্জ মডেল থানায় খবর দেন। থানা থেকে একদল পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপালে মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান লাশ মর্গে প্রেরণ করা হয়েছে ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।
স্থানীয় লোকজন বলেন নিখোঁজের পর এসকল জায়গা একাধিকবার খোঁজাখুঁজির পরও কোন সন্ধান পাওয়া যায়নি। দু’দিন পর এখানে কি করে লাশ আসবে তা কারো বোধগম্য নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর