× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

সড়কে ঝরলো ৬ প্রাণ

বাংলারজমিন

বাংলারজমিন ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৩২

সারা দেশে গতকাল সড়ক দুর্ঘটনায় অন্তত ৬ জন নিহত হয়েছেন। এদের মধ্যে হবিগঞ্জের বাহুবলে নারীসহ ৩, আশুলিয়ায় ১, রাজনগরে ১ ও চুয়াডাঙ্গায় ১ জন রয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো তথ্যে-

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের বাহুবলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ও বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার মহাসড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ি এলাকায়। নিহতরা হলেন- বাসের হেল্পার হবিগঞ্জ সদর উপজেলার মড়উড়া গ্রামের আবু সাঈদ (৩০) ও হবিগঞ্জ সদর উপজেলার  দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী কমলা বেগম (৩৫) এবং নিহত অপর নারীর পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী যাত্রীবাহী লোকাল বাস (হবিগঞ্জ ব ০৫-০০৩১)  মৌলভীবাজার-শায়েস্তাগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ি এলাকায় নিযন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুই নারীসহ তিন জন নিহত হয়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ, সাতগাঁও হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন জনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। অন্য নারীর পরিচয় পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী এলাকায় আলমসাধু উল্টে মারফত আলী (৬০) নামে এক যাত্রী নিহত এবং আলমসাধুর চালকসহ তিনজন আহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মারফত আলী আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামের মৃত রবজেল আলীর ছেলে।

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি জানান, মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও একজন। পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বিকেল ৩টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ধামাইর পাড় এলাকায় ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার সড়কে বিআরটিসির একটি ট্রাক পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ফজল মিয়া (৫০) নামে একজনের মৃত্যু হয়। নিহত ফজল মিয়া রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মিয়ারকান্দি গ্রামের মৃত শওকত মিয়ার ছেলে।

স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, আশুলিয়ায় ইউএসডি কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের চাপায় উজ্জ্বল মিয়া (৩২) এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের ইউনিক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল হোসেন চাপাই নবাবগঞ্জ জেলার সদর থানার এলাকার নরেন্দ্রপুর গ্রামের বদর মিয়ার ছেলে। সে আশুলিয়ার কুরগাঁও এলাকায় ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রির কাজ করতো বলে জানিয়ে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর