× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

সাঘাটায় সদ্য বিবাহিত যুবকের লাশ উদ্ধার

বাংলারজমিন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৩৫

বৌ-ভাতের দিন গাইবান্ধার সাঘাটায় মাহফুজার রহমান (২২) নামের এক যুবকের গাছের সঙ্গে ঝুলান্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকালে সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের বেলতৈল গ্রাম হতে লাশটি উদ্ধার করা হয়। এলাকাবাসী জানান, সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের বেলতৈল গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহফুজার রহমানের সঙ্গে একই ইউনিয়নের ভরতখালি গ্রামের ওবাইদুল ইসলামের মেয়ে অঞ্জনা খাতুনের ২ মাস আগে বিবাহ হয়। বিবাহের সময় দু’পক্ষের মধ্যে আলোচনা অনুযায়ী ২৪শে জানুয়ারি বৌ-ভাতের দিন ধার্য করা হয়। মাহফুজার রহমান গতকাল সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় তার মা মেনেকা বেগম শয়নকক্ষে তাকে ডাকতে যায়। এ সময় তাকে না পেয়ে খুঁজতে থাকে। অনেক খোঁজার পরে বাড়ি হতে ৩০০ গজ দূরে লালমিয়ার ভিটায় গাছের সঙ্গে ঝুলান্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
পারিবারিক কারণেই মাহফুজার অত্মহত্যা করেছে অথবা কেউ হত্যা করে লাশটি গাছের সঙ্গে ঝুলে রেখেছে বলে অনেকেই ধারণা করছেন ।
এ বিষয়ে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (্‌ওসি) বেলাল হোসেনের সঙ্গে কথা বললে তিনি জানান, লাশটি উদ্ধার করে গাইবান্ধা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর