× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

মির্জাপুর ক্যাডেট কলেজের মিলনমেলায় সেনাপ্রধান

দেশ বিদেশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৪৬

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের ১৩তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের  ৩ দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠিত হচ্ছে। পুনর্মিলনী অনুষ্ঠানের ২য় দিন গতকাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমদ। প্রধান অতিথির বক্তব্যে সেনাপ্রধান মির্জাপুর ক্যাডেট কলেজের ভূয়সী প্রশংসা করে মির্জাপুর ক্যাডেট কলেজের প্রত্যেক ছাত্রকে একেকটি উজ্জল নক্ষত্র বলে মন্তব্য করেন। পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্ধোধনের পর সেনাপ্রধান মির্জাপুর ক্যাডেট কলেজের রোবটিক অ্যান্ড পেইনটিং প্রদর্শনীতে যোগ দেন। সেখানে কলেজের বিভিন্ন শ্রেণীর ছাত্রদের করা ১১০টি চিত্রকর্ম ও ২৫ টি ডিজিটাল উদ্ভাবন পরিদর্শন করেন। মির্জাপুর ক্যাডেট কলেজের ১৩তম ব্যাচের ছাত্র রাশিয়া প্রবাসী ড. মজিবর রহমান বলেন, এই পুনর্মিলনী আমার কাছে ব্যাপক আনন্দের। সেই ১৯৮১ সালে এই প্রতিষ্ঠান থেকে লেখাপড়া শেষ করে বের হয়ে যাওয়ার পর আবার সবার সাথে দেখা হওয়ার এটাই সুযোগ। তাই সেই রাশিয়া থেকে এই অনুষ্ঠানে যোগ দিয়েছি।
আরেক প্রাক্তন ছাত্র ও রাজউক উত্তরা মডেল কলেজের ভাইস প্রিন্সিপাল মো. আমিনুর রহমান খান বলেন, আমি মির্জাপুরের সন্তান। ঢাকা যাওয়া আসার পথে অপলক দৃষ্টিতে মির্জাপুর ক্যাডেট কলেজের দিকে তাকিয়ে থাকি। অনেক স্মৃতি। এই পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে সবার সাথে দেখা হয়ে অনেক ভাল লাগছে। মির্জাপুর এক্স ক্যাডেট’স এসোসিয়েসনের সভাপতি সাবেক ব্রিগেডিয়ার জেনারেল সুলতান উদ্দিন বলেন, এমন একটি অনুষ্ঠানের আয়োজন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ক্যাডেট কলেজকে এমন মিলন মেলায় পরিণত হতে দেখে ভীষণ রকম স্বস্তি পাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর