× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

কমলনগরে অগ্নিকাণ্ডে তিন বসতঘর পুড়েছে

দেশ বিদেশ

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৪৯

লক্ষ্মীপুরের কমলনগরে অগ্নিকাণ্ডে তিনটি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের মৌলভীরটেক এলাকায় এ ঘটনা ঘটে। এতে নগদ অর্থ, মালামাল ও ঘরসহ প্রায় সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। স্থানীয়রা জানান, রাত ১টার দিকে ওই এলাকার চৌধুরী মিয়ার বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। ততক্ষণে চৌধুরী মিয়ার দু’টি ও মজিবুল হকের একটি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্ত চৌধুরী মিয়ার স্ত্রী হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম (জানি) জানান, এ অগ্নিকাণ্ডে বসতঘর, মালামাল ও নগদ অর্থসহ তাদের প্রায় সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলনগর ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট লিডার আমির হোসেন জানান, খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তারা আগুন নিয়ন্ত্রণ করেন।
তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি বলে তিনি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর