× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

জোহানেসবার্গ টেস্টেও ইংলিশদের দাপট

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৯:০১

সিরিজের চতুর্থ ও শেষ টেস্টেও দাপট অব্যাহত সফরকারীদের। গতকাল বৃষ্টিবিঘ্নিত জোহানেসবার্গ টেস্টে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক জো রুট। শুরুটা দারুণ করেন দুই ওপেনার জ্যাক ক্রাউলি ও ডমিনিক সিবলি। বৃষ্টির কারণে দেরিতে শুরু হওয়া ম্যাচে চা বিরতি পর্যন্ত খেলা হয় মাত্র ৩০ ওভার। চা বিরতিতে যাওয়ার আগে ওপেনিং জুটিতে এ দু’জন গড়েন শতরানের অবিচ্ছিন্ন জুটি। ৭২ ইনিংস পর ওপেনিংয়ে প্রথমবার শতরানের জুটি গড়লেন জ্যাক ক্রাউলি ও ডমিনিক সিবলি। ২০১৬’র ডিসেম্বরে চেন্নাইতে ভারতের বিপক্ষে ওপেনিংয়ে শতরানের জুটি গড়েন (১০৩ রান) অ্যালিস্টার কুক ও কিটন জেনিংস। তার আগে টেস্ট ক্যারিয়ারের প্রথম ফিফটি তুলে নেন জ্যাক ক্রাউলি।
সিরিজ হার থেকে বাঁচতে জোহানেসবার্গ টেস্ট জয়ের বিকল্প নেই দক্ষিণ আফ্রিকার। টানা দুই টেস্টে সফরকারী ইংল্যান্ডের দাপুটে ক্রিকেটের কাছে হার মানে প্রোটিয়ারা। চার ম্যাচ সিরিজে ২-১ এ এগিয়ে ইংলিশরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর