× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

অ্যাটলেটিকোর ‘লিওনেসা’ লজ্জা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৯:০২

স্প্যানিশ কোপা দেল রে প্রতিযোগিতার রাউন্ড ৩২-এ জায়ান্টদের ভালোই ভোগালো ছোট দলগুলো। তৃতীয় বিভাগের দলের বিপক্ষে জয় পেতে ঘাম ঝরাতে হয় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনাকে। আর পুঁচকে দলের বিপক্ষে হেরেই গেল অ্যাটলেটিকো মাদ্রিদ! বৃহস্পতিবার তৃতীয় বিভাগের আরেক দল কালচারাল লিওনেসার কাছে শুরুতে এগিয়েও ২-১ গোলে হেরে যায় যায় অ্যাটলেটিকো।
দলের সেরা গোলরক্ষক ইয়ান ওবলাক ও স্ট্রাইকার আলভারো মোরাতাকে রেখে লিওনেসার মাঠে খেলতে যায় অ্যাটলেটিকো। টানা তিনবারের লা লিগা সেরা গোলরক্ষক ওবলাকের অভাব এদিন হারে হারে টের পায় রোজি-ব্লাঙ্কসরা। অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে অন টার্গেটে মাত্র ২টি শট নেয় লিওনেসা। দুটিই গোল। দ্বিতীয় পছন্দের গোলরক্ষক আন্তোনিও আদান একটি ঠেকাতে পারলেও ফল অন্যরকম হতে পারতো অ্যাটলেটিকোর। অথচ ৬২তম মিনিটে আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঞ্জেল কোরেয়ার গোলে ম্যাচে এগিয়ে যায় তারাই।
৮৩তম মিনিটে হুলেন কাস্তানেদার গোলে সমতা আনে কালচারাল লিওনেসা। নির্ধারিত ৯০ মিনিটে ১-১ সমতা থাকায় আরো ৩০ মিনিট অতিরিক্ত খেলা হয়। ১০৮তম মিনিটে গোল করে লিওনেসাকে ঐতিহাসিক জয় এনে দেন সার্জিও বেনিতো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর