× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

গঠনতন্ত্র সংশোধন হচ্ছে মোহামেডানের!

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৯:০৩

সুপ্রিম কোর্ট বারের সভাপতি এডভোকেট এ এম আমিন উদ্দিনকে মোহামেডানের অন্তর্বর্তী সভাপতির দায়িত্ব দিয়েছেন আদালত। দায়িত্ব নিয়ে আগামীকাল তলবি বোর্ড সভা ডেকেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই অন্তর্বর্তী সভাপতি। সভায় এজিএমের তারিখ নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন ক্লাবটির একাধিক পরিচালক। তবে ক্লাবের অধিকাংশ স্থায়ী সদস্যরা চাইছেন নির্বাচনের মাধ্যমে নতুন কমিটির হাতে তুলে দেয়া হোক ক্লাবটির দায়িত্ব। এতে করে ক্লাব যোগ্য ও নিবেদিত সংগঠকদের মাধ্যমে পরিচালিত হবে। তবে গুঞ্জন রয়েছে আবারো মোহামেডানের দায়িত্ব নিতে যাচ্ছেন ওবায়দুল করিম। ক্লাবের পরিচালকরাই নাকি তাকে চাচ্ছেন। তবে সভাপতি যে-ই হোক বোর্ড সভায় ক্লাবের গঠনতন্ত্রেও পরিবর্তন আসতে পারে।
নির্বাচিত সদস্য সচিবের বদলে বেতনভুক্ত একজন নির্বাহী কর্মকর্তা অর্থাৎ সিইওকে নিয়োগ দেয়ার চিন্তা চলছে। তবে এটি নির্ভর করছে সভায় সদস্যদের সিদ্ধান্তের ওপর। জানা গেছে, অধিকাংশ সদস্যরা চাচ্ছেন বাদল রায় সদস্য সচিব হোক। ক্লাবের দুর্যোগের সময় তিনি বড় ভূমিকা রাখেন। কিন্তু অসুস্থতার কারণে বাদল রায় সেই দায়িত্ব নিতে চাচ্ছেন না। সেক্ষেত্রে সিইও নিয়োগ দেয়ার সম্ভাবনাই বেশি। মোহামেডানের এক স্থায়ী সদস্য অভিযোগ করেছেন, লোকমান গংরা কোনোভাবেই চান না নতুন কমিটি গঠন হোক। এরা সংখ্যায় কম হলেও অর্থের বিনিময়ে অন্যদের দলে টানতে চাচ্ছেন। এসব চিহ্নিত ব্যক্তিদের বহিষ্কার না করলে মোহামেডানে সুষ্ঠু পরিবেশ ফিরবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর