× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

‘অপরাজেয়’ নিয়ে আসছেন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৯:০৭

২০১৬ সালে গুণী নির্মাতা কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় ঢাকাই ছবির এ প্রজন্মের নায়িকা অরিনের। কাজী মারুফের বিপরীতে এ ছবিতে অভিনয় করেন তিনি। এরপর আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেন চলচ্চিত্রের সম্ভাবনাময়ী এই মুখ। এরইমধ্যে অরিন কলকাতায় নেহাল দত্তের ‘অপরাজেয়’, মলয় চক্রবর্তীর ‘উল্কী’, মহুয়া চক্রবর্তীর ‘আমার ভয়’, সুবীর মণ্ডলের ‘শর্টকাট’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ করেন। অরিন কলকাতায় এসব ছবির কাজ শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন। গতকাল এই চিত্রনায়িকা বলেন, এ বছর একের পর এক নতুন সিনেমা মুক্তি পাবে আমার। কলকাতার সবগুলো ছবির শুটিং, ডাবিংয়ের কাজ শেষ করে ঢাকায় ফিরেছি। সামনে আমার অভিনীত ও নেহাল দত্তের ‘অপারেজয়’ ছবিটি মুক্তি পাবে।
এটি কলকাতায় আমার অভিনীত প্রথম ছবি। দারুণ পারিবারিক গল্পের সিনেমা। এতে আমার বিপরীতে কলকাতার শায়ান অভিনয় করেছেন। এ ছবিতে আরো অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক, লাবনী সরকার। একসঙ্গে বাংলাদেশ ও ভারতে ছবিটি মুক্তির প্রক্রিয়া চলছে। আশা করি, দুই দেশে দর্শকরা আমার এ ছবিটি দেখতে পাবেন। সবশেষ বাংলাদেশের প্রেক্ষাগৃহে গত বছরের ডিসেম্বরে তৈরি পোশাকশিল্পে কর্মরত শ্রমিকদের জীবন নিয়ে নির্মিত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায় অরিনের। এ ছবিটি পরিচালনা করেন মোস্তাফিজুর রহমান বাবু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর