× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

ইব্রার ছোঁয়ায় ভাগ্য বদলেছে মিলানের!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৬:০৩

জ্লাতান ইব্রাহিমোভিচ এসি মিলানে যোগ দেয়ার পর কোনো ম্যাচ হারেনি তারা। ইব্রার অভিষেকে সাম্পদোরিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করে মিলান। এরপর সব প্রতিযোগিতায় টানা ৪ জয় দেখেছে ইতালির অন্যতম সফল ক্লাবটি। এর মধ্যে সিরি আ লীগে জয় তিনটি। সবশেষ শুক্রবার ব্রেশিয়ার মাঠে ১-০ গোলে জেতে মিলান।

এই পাঁচ ম্যাচে ৩৮ বছর বয়সী ইব্রাহিমোভিচ খেলার সুযোগ পেয়েছে চারটিতে। গোল পেয়েছেন একটি। কিন্তু তার উপস্থিতি অন্যরকম এক প্রেরণা দিচ্ছে মিলানকে, এমনটাই মনে করেন দলটির সমর্থকরা।

শুক্রবার ব্রেশিয়ার মাঠে ৭১তম মিনিটে  এসি মিলানের হয়ে একমাত্র গোলটি করেন বদলি নামা আন্তে রেবিচ। আগের ম্যাচে জোড়া গোল করেছিলেন এই ক্রোয়েশিয়ান তারকা।
তবে ব্রেশিয়ার বিপক্ষে জয়ে অবদান রাখেন গোলরক্ষক জিয়ানলুইজি দনারুম্মাও। দুই অর্ধে মোট ৭টি সেভ করেন এই ইতালিয়ান শট-স্টপার।

এই জয়ে ক্যালিয়ারিকে পেছনে ফেলে সিরি আ পয়েন্ট তালিকায় ষষ্ঠ স্থানে উঠে  এলো মিলান। ২১ ম্যাচে তাদের সংগ্রহ ৩১ পয়েন্ট। চতুর্থ স্থানে থাকা এএস রোমার চেয়ে ৭ পয়েন্ট পিছিয়ে আছে ১৮ বারের চ্যাম্পিয়নরা।

পরবর্তী ম্যাচে মঙ্গলবার কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে তোরিনের মুখোমুখি হবে ইব্রার মিলান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর