× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

‘নো টাইম টু ডাই’ নিয়ে ফিরছেন ক্রেগ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ১২:৪৫

জনপ্রিয় জেমস বন্ড সিরিজে অভিনয় করে আট থেকে আশি সকলের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন ড্যানিয়েল ক্রেগ। সকলের কাছে জেমস বন্ড হিসেবে পরিচিত তিনি। আবারো তিনি বন্ড রুপে দর্শকের কাছে আবার ফিরছেন। মাঝে যদিও পিয়ার্স ব্রসনান নিজের মত করে এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন। কিন্তু তারপরেও অধিকাংশ তরুণীর কাছে বন্ড মানেই ছিল ক্রেগ। ২০০৬ সাল থেকে বন্ড রূপী ক্রেগ পর্দাতে তার যাত্রা শুরু করেছিলেন। ছবির নাম ছিল ‘ক্যাসিনো রয়্যাল’। তারপরে ধীরে ধীরে ২০০৮,২০১২ এবং ২০১৫ সালে পর্দাতে বন্ড সিরিজের নতুন সিনেমাগুলো নিয়ে হাজির হন তিনি।
শেষবার এসেছিলেন ‘স্পেকট্রা’ ছবি নিয়ে। যতবারই পর্দাতে এসেছেন জয় করেছেন দর্শকদের মন। এবার বিরতি কাটিয়ে ‘নো টাইম টু ডাই’ ছবিটি নিয়ে তিনি আবারও পর্দাতে আসতে চলেছেন। যা জেমস বন্ড সিরিজে তার অভিনীত শেষ ছবি। এই সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ক্যারি জোজি ফুকুনাগা। আগামী ৮ই এপ্রিল রিলিজ পাবে এ ছবিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর